বৃষ্টি না হওয়ার ফলে তাপপ্রবাহ বেড়েই চলেছে। দেশে অন্যান্য জেলার নেয় উত্তর অঞ্চলের লালমনিরহাট জেলায় টানা তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে মানুষ।

ঠিক তারেই ধারাবাহিকতায় যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে লালমনিরহাট সদরের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের শিমুলতলা এলাকায় বৈরী আবহাওয়ার কারণে শ্রম জীবীমানুষ ও সাধারণ পথচারী ব্যক্তিদের তৃষ্ণা নিবারণে জন্য ঠান্ডা পানির শরবত ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার (২ মে) বেলা ১ টায় ।

সামাজিক সেবামূলক এ মহতী কার্যক্রমে
উপস্থিত ছিলেন যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও তালুক মৃত্তিঙ্গা (বিএম) কলেজের অধ্যাপক এ.বি এম ফিরোজ সিদ্দিকী আপেল।

যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা
পরিষদের সদস্য ও বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক সাংবাদিক মুছা মোর্শেদ।
যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার অন্যতম উপদেষ্টা ও বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক মোঃ বিপুল ইসলাম।
লালমনিরহাট সদরের এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য, শফিকুল ইসলাম মান্না। এই আবহাওয়ায় অতিষ্ঠ হয়ে পড়া মানুষদের তৃষ্ণা নিবারণের জন্য উক্ত বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন,যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থা সভাপতি মোঃ জিয়াউর রহমান জিয়া ও গৃহসজ্জা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বাইজিদ আদম সাজু সহ উক্ত সংস্থা অন্যতম সদস্যবৃন্দ।